• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন |
  • English Version

ইসলামপুরে যমুনার দূর্গম চরের চিহ্নিত ডাকাত সর্দার সুজনকে গলা কেটে হত্যা

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর(জামালপুর) প্রতিনিধি ॥ জামালপুরের ইসলামপুর উপজেলার যমুনার দূর্গম চরাঞ্চলের আন্তঃ জেলা চিহ্নিত ডাকাত সর্দার সুজন তরফদারকে (৪২) গলা কেটে করে হত্যা করেছে ক্রস ফায়ারে নিহত আলী ডাকাতের স্বজনরা। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার সাপধরি ইউনিয়নের যমুনার দুর্গম প্রজাপতির চর বাজার এলাকায় এই ঘটনা ঘটে। নিহত ডাকাত সর্দার সুজন তরফদার বেলগাছা ইউনিয়নের চর বরুল গ্রামের মৃত আকবর আলী তরফদারের ছেলে।
স্থানীয় সূত্র জানায়, চিহ্নিত ডাকাত সর্দার একাধিক মামলার ফেরারি আসামি সুজন তরফদার মঙ্গলবার উপজেলার সাপধরি ইউনিয়নের প্রজাপতির চর মডেল মসজিদে ইফতার ও মাগরিবের নামাজ আদায় করেন। নামাজ শেষে প্রজাপতির চর বাজারে একটি চায়ের দোকানের চা খেতে গেলে ক্রস ফায়ারে নিহত আলী ডাকাতের স্বজনরা অতর্কিত হামলা করে। এ সময় ধারাল অস্ত্র দিয়ে তাকে গলা কেটে করে হত্যা করে তারা পালিয়ে যায়।
খবর পেয়ে ইসলামপুর সার্কেলের এএসপি মো. সুমন মিয়ার নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে গভীর রাতে থানায় নিয়ে আসেন। বুধবার সকালে মরদেঞ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে। তিনি জানান- শত্রুতা ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ক্রস ফায়ারে নিহত আলী ডাকাতের স্বজনরা সুজনকে খুন করেছে। সুজন একজন পেশাদার আন্তঃ জেলা ডাকাত সর্দার। তার বিরুদ্ধে ইসলামপুর, গাইবান্ধার ফুলছড়ি দেওয়ানগঞ্জ থানাসহ বিভিন্ন থানায় ১৪টি মামলা রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।